আর্কাইভ

সদস্যতার শর্তাবলী

১। আমাদের সাইটে কারোর সদস্যতা অনুমোদন ও বাতিলের পূর্ণ অধিকার এডমিন প্যানেল সংরক্ষণ করেন। কোন সদস্যের নীতিমালা পরিপন্থী আচরণের জন্য সদস্যপদ স্থগিত সহ বাতিল করার অধিকার এডমিন প্যানেল সংরক্ষন করেন।

২। আমাদের সাইটে নিবন্ধনের জন্য কোন বাঁধাধরা নিয়ম নেই। সাইটের নীতিমালা ও আমাদের লক্ষ্য-উদ্দেশ্যের প্রতি শ্রদ্ধাশীল যে কোন ব্যক্তি আমাদের সাথে লিখতে পারবেন। যে কেউ চাইলে নিজের পরিচয়ে বা রিয়েল আইডি দিয়ে অথবা ছদ্মনামেও লিখতে পারবেন। তবে এই লেখার পরিসীমা ব্লগিং এবং কমেন্টিং-এ আপনার মতামত প্রকাশের মধ্যে সীমাবদ্ধ থাকবে।

৩। সাধারন সাবস্ক্রাইবাররা ব্লগ লেখা ছাড়া অন্যত্র- যেমন সাম্প্রতিক সংবাদ, আর্কাইভ ও মাল্টিমিডিয়ায় পোস্ট করতে পারবেন না। কোন ব্যক্তির বা আইডির মতামত বা লেখার দায় একান্তই ওই লেখকের, সেই মতামতের দায় জুম্মভয়েস কর্তৃপক্ষের নয়।

৪। কোন ধরনের অশ্লীল ও কদর্য কনটেন্ট যেমন পর্নোগ্রাফি সহ সামাজিক মূল্যবোধ পরিপন্থী কোন কনটেন্ট পোস্ট করা হলে তা সরিয়ে ফেলা হবে এবং সদস্যকে সতর্ক করা হবে। পৌনঃপুনিক আচরণবিধি লঙ্ঘন ক্ষেত্রে সদস্যতা বাতিল করা হবে।

৫। কারোর পোস্টে সদস্যবৃন্দ ইন্টারঅ্যাক্ট করতে পারবেন অর্থাৎ মতামত জানাতে পারবেন, আলাপ আলোচনা চালাতে পারবেন কিন্তু কারোর পোস্টে ব্যক্তি আক্রমণ, অযৌক্তিক আচরণ, গালিগালাজ সহ অনৈতিক আচরণ বরদাস্ত করা হবে না।

৬। স্প্যামিং, ম্যালওয়্যার পোস্ট সহ অনৈতিক আচরণ করা হলে সদস্যতা বাতিল হতে পারে। আপনার ব্যবসার কোন বাণিজ্যিক প্রমোশন বা বিজ্ঞাপন পোস্ট বাঞ্ছনীয় না তবে আমাদের সাইটে তার বিজ্ঞাপন দেয়া বিবেচনা করা যেতে পারে।

৭। আমরা আশা করি লেখকবৃন্দ বস্তুনিষ্ঠ তথ্যসমৃদ্ধ, সৃষ্টিশীল ও মননশীল লেখনীর মাধ্যমে পাহাড়ের বুদ্ধিবৃত্তিক কর্মযোগে অংশ নেবেন। কোন ধরনের অমূলক বা ভিত্তিহীন, মনগড়া লেখা বা বক্তব্য প্রকাশ করবেন না। আমাদের সাইটে কোন ধরনের গুজব ছড়ানো যাবে না। আমরা লেখকদের কাছ থেকে পর্যাপ্ত তথ্যসূত্র উল্লেখপুর্বক বস্তুনিষ্ঠ ও তথ্যসমৃদ্ধ লেখা প্রত্যাশা করি।

লেখালেখির শর্তাবলীঃ

১। লেখা নির্বাচন ও প্রকাশের ক্ষেত্রে এডমিন প্যানেলের সিদ্ধান্তই চূড়ান্ত। লেখা সাবমিট করার পর এডমিন প্যানেল যাচাই, বাছাই ও এডিটিং এর অধিকার রাখেন। লেখার কনটেন্ট ক্রস-চেকিং, প্রুফ বা বানান-বাক্য-ব্যাকরণ ইত্যাদি ঠিক করার পর লেখা প্রকাশ হতে আমরা সর্বোচ্চ ৪৮ ঘণ্টা সময় নিয়ে থাকি।

২।কোন ব্যক্তি, জনগোষ্ঠী, প্রতিষ্ঠান বা সংগঠনের বিষয়ে বিদ্বেষপূর্ণ , আক্রমনাত্বক ও উস্কানীমূলক লেখা এডমিন প্যানেল বাতিল করে দিতে পারেন।

২। আমাদের সাইটে নিউজ সেকশন ছাড়া আর সব বিষয়েই সবাই লেখা ছাপাতে পারবেন। আমরা পাহাড়ের প্রত্যন্ত অঞ্চলের ঘটনাবলী প্রকাশ করতে চাই। সেই উদ্দেশ্যে আমরা সংবাদকর্মী রিক্রুট করছি। আমাদের নিউজ সেকশনে সংবাদ প্রকাশ করতে চাইলে এডমিনের সাথে যোগাযোগ করুন।

পপুলার পোস্ট